• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দক্ষিণ আফ্রিকা টস জিতে ফিল্ডিংয়ে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৮ পিএম
দক্ষিণ আফ্রিকা টস জিতে ফিল্ডিংয়ে 
দক্ষিণ আফ্রিকা - নেদারল্যান্ডস

নিউজ ডেস্ক : প্রোটিয়া অধিনায়ক বাভুমা টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। ধর্মশালায় বৃষ্টির কারণে দেরিতে টস অনুষ্ঠিত হয়েছে। বিশ্বকাপের ১৫তম ম্যাচে মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা এবং নেদারল্যান্ডস। 

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর ২টায় মূল ম্যাচের আগে টসের জন্য মাঠে নামার কথা ছিল দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা ও নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট এডওয়ার্ডসের।  ধর্মশালায় বৃষ্টির কারণে আউটফিল্ড ভিজে যায়। তাতে টস নির্ধারিত সময় থেকে পেছানো হয়। 

দুই দলেই একটি করে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। শামসির জায়গায় দক্ষিণ আফ্রিকার দলে ফিরেছেন তরুণ পেসার জেরাল্ড কোয়েটজি। আর নেদারল্যান্ডস দল থেকে বাদ পরেছেন রায়ান ক্লেইন। তার বদলি হিসেবে দলে নেয়া হয়েছে লোগান ভ্যান বেককে। 
 

দক্ষিণ আফ্রিকা একাদশ  

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভ্যান ডের ডুসেন, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, জেরাল্ড কোয়েটজি, লুঙ্গি এনগিডি   

নেদারল্যান্ডস একাদশ  

বিক্রমজিৎ সিং, ম্যাক্সও'ডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক/ অধিনায়ক), সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে, লোগান ভ্যান বেক, আরিয়ান দত্ত, পল ভ্যান মিকেরেন 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image