• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে ভ্রাম্যমান আদালতে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৮ পিএম
ভ্রাম্যমান আদালতে
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা 

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে তিন ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার ( ৮ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম-এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন রংপুর অঞ্চলের বিএসটিআই পরিদর্শক (মেট্রোলজি) মোঃ আলমাস মিয়া সহ থানা পুলিশের একটি দল। অভিযানকালে উপজেলার ফকিরগঞ্জ বাজারের মেসার্স রিপন এন্টারপ্রাইজকে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ এর ২৯ ধারা ( ওজনে কম দেওয়া) লঙ্ঘনের অপরাধে ১০ হাজার , গোয়ালদিঘী মোড় এলাকায় মেসার্স মাহী ফিলিং স্টেশনকে একই অপরাধে ৩ হাজার টাকা এবং মির্জাপুর এলাকায়  মেসার্স সাত্তার বেকারীকে অস্বাস্থ্যকর পরিবেশে পাউরুটি ও বিস্কুট উৎপাদন,উৎপাদনের তারিখ ও মেয়াদ উত্তীর্ণ তারিখ সঠিক না থাকার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

একই সাথে ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি সংঘটিত হলে আরো কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে সতর্ক করে দেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image