• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মৃত্যুর হুমকি পাওয়ায় শাহরুক খানের নিরাপত্তা বাড়ানো হলো


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০০ পিএম
শাহরুক খান
শাহরুক খানের ফাইল ছবি

নিউজ ডেস্ক: আন্ডারওয়ার্ল্ড এবং গ্যাং স্টারদের থেকে মৃত্যুর হুমকি পেয়েছেন বলিউড তারকা শাহরুক খান। এজন্য তারা নিরাপত্তা আগের চাইতে আরো বেশি শক্তিশালী করা হয়েছে। এখন শাহরুক খান Y+ ক্যাটাগরির নিরাপত্তা পাবেন। সোমবার মুম্বাই পুলিশ সূত্র এ তথ্য নিশ্চিত করেন। । Y+ নিরাপত্তার অধীনে, ৬ সশস্ত্র সৈন্য ২৪ ঘন্টা শাহরুখ খানের সাথে থাকবেন। 

এর আগে শাহরুক খানের জন্য দুই জন নিরাপত্তা বাহিনীর সদস্য থাকত।

 শাহরুখ খানের জীবনের ঝুঁকি রয়েছে বলে পুলিশের গোয়েন্দারা জানতে পেয়েছে। সূত্র মতে তার সাম্প্রতিক ছবি পাঠান এবং জওয়ান হিট হওয়ার পরে, শাহরুখ খান (শাহরুখ খান ডেথ থ্রেট) আন্ডারওয়ার্ল্ড এবং গ্যাং তারকাদের লক্ষ্য।

পুলিশ জানায়, শাহরুখ খান সম্প্রতি মহারাষ্ট্র সরকারকে তার 'পাঠান' এবং 'জওয়ান' ছবির সাফল্যের পর প্রাণনাশের হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন। এর পর মহারাষ্ট্র সরকার তার নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয়। তবে পুলিশের এই নিরাপত্তা বিনামূল্যে নয়। নিরাপত্তার জন্য শাহরুখকে মূল্য দিতে হবে।

২০১০ সালে, 'মাই নেম ইজ খান' ছবির মুক্তি পায়। তখন থেকে  শাহরুখ হুমকি পেতে থাকেন। তখনই তার নিরাপত্তা বাড়ানো হয়েছিল।

 এদিকে বলিউডের আরেক তারকা সালমান খানও Y+ নিরাপত্তা পেয়েছেন। শাহরুখ খানের আগে সালমান খানকেও Y+ নিরাপত্তা দেওয়া হয়েছিল। গত বছর, লরেন্স বিষ্ণোই গ্যাং থেকে মৃত্যুর হুমকি পাওয়ার পর সালমান খানকে Y+ নিরাপত্তা দেওয়া হয়েছিল।

মহারাষ্ট্র সরকারের নীতি অনুসারে, জীবনের হুমকির মুখে থাকা নাগরিকদের নিরাপত্তা কভার দেওয়া হয়। এ ক্ষেত্রে, নাগরিকদের নিরাপত্তার জন্য ফি দিতে হবে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image