• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁওয়ে রাজনৈতিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৪ পিএম
ঠাকুরগাঁওয়ে
রাজনৈতিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের অংশগ্রহণে রাজনৈতিক সম্প্রীতি বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এম এ এফ (মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম) এর আয়োজনে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে এ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও জাতীয় পার্টির নেতারা (এমএএফ সদস্য) সিএসও ও এনজিওর প্রতিনিধি এবং বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকরা অংশ নেন।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল, রংপুর অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার আলী ইজাদ। এতে আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপি’র ও এম এ এফ ঠাকুরগাঁও এর সাধারন সম্পাদক  মাহবুব হোসেন তুহিন, জেলা আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং এম এ এফ এর সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ফেলো পয়গাম আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালা, সরকারী কলেজের সহযোগী অধ্যাপক হাসান মাহমুদ, ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক সালেকুল হক টুলু, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাধারন সম্পাদক লুতফর রহমান মিঠু প্রমুখ।

উল্লেখ্য,ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ঠাকুরগাঁওয়ের তরুন রাজনৈতিক ফেলো, মাস্টার ট্রেইনার এবং সিনিয়র পলিটিক্যাল ফেলোদের সমন্বয়ে গঠিত একটি প্ল্যাটফর্ম এম এ এফ । তারা বিভিন্ন সামাজিক সমস্যায় উদ্যোগী হন এবং সমাধানের চেষ্টা করেন। এম এ এফ ঠাকুরগাঁও এর মোট সদস্য সংখ্যা ৩০ এবং এ সম্প্রীতি কর্মশালায় বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি এবং সুশীল সমাজ ও গণমাধ্যম কর্মী সহ মোট ৪৫ জন প্রতিনিধি অংশ গ্রহণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image