• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে আওয়ামী লীগ নেতার বাড়িতে আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৩০ পিএম
ইলেকট্রনিকস সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে
বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা

রোবেল মাহমুদ, গফরগাঁও ( ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে মধ্যরাতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গৃহকর্তার ৫কক্ষ বিশিষ্ট আধাপাকা বাড়ির ৪কক্ষের আসভাবপত্র, স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও ইলেকট্রনিকস সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে।

বহষ্পতিবার মধ্যরাতে উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের বিরই গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে যায়। এ ব্যাপারে দত্তের বাজার ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাড়ির মালিক জালাল উদ্দিন শুক্রবার দুপুরে পাগলা থানায় লিখিত অভিযোগ করেন।

পাগলা থানার অভিযোগ থেকে জানা যায়,বৃহষ্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে বিরই গ্রামের জালাল মেম্বারের বাড়ির টিনের চালে আগুন দিলে বাঁশের সিলিং ও কাঠ পুড়ে বিছানায় পড়লে আগুনের উত্তাপে পরিবারের সদস্যরা টের পায়। ঘুম থেকে উঠে চিৎকার চেচামেচি করে আগুন থেকে বাঁচার জন্য সাহায্য চাইলে স্বজন ও প্রতিবেশিরা ছুটে আসেন। এসময় সকলে মিলে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

দত্তেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য জালাল উদ্দিন জানান,পরিবারের সদস্যরা তখন সবাই গভীর ঘুমে।হঠাৎ ঘরের সিলিং থেকে বিছানা ও মেঝেতে আগুন পড়লে সেই তাপে জেগে ওঠে চিৎকার করতে থাকি। অন্য সদস্যরাও সাহায্যের জন্য  চিৎকার করতে থাকলে স্বজন ও প্রতিবেশিরা এসে আমাদের উদ্ধার করে আগুন নেভানোর কাজে সাহায্য করে। এসময় ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেওয়া হয়।

জালাল উদ্দিনের দাবি চিহ্নিত শত্রুরা এই কাজ করেছে। তিনি বলেন,‘কিছুদিন আগেও আবুল হোসেন দীপুর লোকজন আমার বাড়িতে হামলা ও ভাংচুর করে। টিনের চালে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে আমাদের পুড়িয়ে মারতে চেয়েছিল।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেছে। তবে কিছু একটা ধাহ্য পদার্থের সাহায্যে আগুনের সূত্রপাত হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image