• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইস্কাটন গার্ডেন লেডিস ক্লাবে বিএনপির ইফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
মোটরসাইকেলে অনুষ্ঠানস্থলে এসে পৌঁছান
লেডিস ক্লাবে বিএনপির ইফতার

নিউজ ডেস্ক;   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রমজানের মধ্যেও মানুষ শান্তিতে স্বস্তিতে দিন কাটাতে পারছে না। সবদিক থেকে মানুষ অশান্তিতে আছে। প্রত্যেকটি জিনিসের দাম বেড়ে গেছে। এলপিজি গ্যাসের দামও টানা বাড়িয়ে চলেছে। বাজার নিয়ন্ত্রণ করতে ব্যর্থ, অর্থনীতিকেও নিয়ন্ত্রণ করতে পারছে না। দেশের গণতন্ত্রকে সম্পূর্ণভাবে হত্যা করে ভয়াবহ অবস্থা সৃষ্টি করেছে সরকার।

রোববার রাজধানীর ইস্কাটন গার্ডেনের লেডিস ক্লাবে বিএনপির উদ্যোগে এতিম ও উলামা-মাশায়েখদের সম্মানে ইফতার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিব প্রচন্ড ট্রাফিক জ্যামে আটকে থেকে পরে মোটরসাইকেলে অনুষ্ঠানস্থলে এসে পৌঁছান। দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসও ইফতার শুরুর সময়েই অনুষ্ঠানস্থলে এসে পৌঁছান। তিনি জানান, প্রচন্ড ট্রাফিক জ্যামে নিজের গাড়ি রাস্তায় রেখে পায়ে হেঁটে আসতে হয়েছে।

তেজগাঁও মহিলা এতিম খানা, শান্তিনগর এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসা এবং ফার্মগেট মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়। মহিলা মাদ্রাসার শিক্ষার্থীরা ইফতার শুরুর প্রায় ৫ মিনিট পর অনুষ্ঠানস্থলে এসে পৌঁছায়।

ইফতার অনুষ্ঠানে দলের স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল কাইয়ুম, ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মো. নেছারুল হক ও সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদার ছিলেন। ইফতার শুরুর আগে বিভিন্ন টেবিল ঘুরে আগতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি মহাসচিব। করোনার কারণে দুই বছর কোনো ইফতার অনুষ্ঠান করতে পারেনি দলের নেতারা। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রথম রোজার ইফতার এতিমদের সঙ্গে করতেন।

মির্জা ফখরুল বলেন, প্রতিবছর আমরা খালেদা জিয়ার সঙ্গে ইফতার করেছি। সাবেক এই প্রধানমন্ত্রী আজ অসুস্থ ও গৃহবন্দি অবস্থায় রয়েছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্বাসিত অবস্থায় রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image