• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মেয়ে দিঠির অপেক্ষায় গাজী পরিবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
মেয়ে দিঠির অপেক্ষায়
মেয়ে দিঠি ও গাজী মাজহারুল আনোয়ার

বিনোদন ডেস্ক : দেশ বরেণ্য গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার আর নেই। রোববার (০৪ সেপ্টেম্বর) সকালে মৃত্যুবরণ করেছেন।

শেষ বিদায়ে অসংখ্য কালজয়ী গানের এই স্রষ্টার সঙ্গে ছেলে উপল আনোয়ার থাকলেও যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে গায়িকা দিঠি আনোয়ার। তিনিই গীতিকারের সঙ্গে সারাক্ষণ ছায়ার মতো পাশে থাকতেন। এখন তার অপেক্ষাতেই আছে পুরো গাজী পরিবার।

দেশ বরেণ্য এই গীতিকারের ভাগনে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় জানান, গাজী মাজহারুল আনোয়ারের মরদেহ রাখা হয়েছে হাসপাতালের (রাজধানীর ইউনাইটেড হাসপাতাল) হিমঘরে। বাসায় নেওয়ার সিদ্ধান্ত আপাতত স্থগিত করা হয়েছে।

তার ভাষ্য, ‘আমরা সবাই দিঠির জন্য অপেক্ষা করছি। ও যুক্তরাষ্ট্র থেকে আজ সকাল ১০টার দিকে দুবাই নামার কথা। এরপরই দেশের উদ্দেশ্যে রওনা হবে। আশা করছি, সন্ধ্যা বা রাতের মধ্যে দিঠি ঢাকায় নামতে পারবে। ও আসার পরই বাকি সিদ্ধান্তগুলো চূড়ান্ত হবে। ’

জানা যায়, রোববার ভোর সাড়ে ৬টার দিকে নিজ বাসার বাথরুমে যাওয়ার সময় জ্ঞান হারান গাজী মাজহারুল আনোয়ার। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। চিকিৎসকদের ধারণা, তিনি স্ট্রোক করেছেন।

জয় বলেন, ‘মামা গত দুদিন ধরে শারীরিকভাবে খানিক অসুস্থ ছিলেন। তবে সেটি উল্লেখযোগ্য কিছু ছিল না। বার্ধক্যজনিত কিছু জটিলতা। আজ সকালে আল্ট্রাসাউন্ড করার কথা ছিল খালি পেটে। সাড়ে ছয়টার দিকে ঘুম থেকে উঠে বাথরুমে যান। সেখানেই মাথা ঘুরে পড়ে যান এবং জ্ঞ‍ান হারান। ছেলে উপল আনোয়ার দ্রুত ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা চেষ্টা করেন তার জ্ঞান ফেরাতে। কিন্তু পারলেন না। ’

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image