• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

করোনা টিকার চতুর্থ ডোজ নেয়ার মানুষ পাওয়া যাচ্ছে না : তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪২ এএম
করোনা টিকার চতুর্থ ডোজ নেয়ার মানুষ পাওয়া যাচ্ছে না
তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ  

ডেস্ক রিপোর্টার : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ  বলেছেন, ‘বিশ্বের ১৩০টি দেশ যখন টিকা দেয়া শুরু করতে পারেনি তখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশে করোনার টিকা দেয়া শুরু করেছেন। এক এক করে ইতিমধ্যে তিনটি পর্যন্ত ডোজ দেয়া শেষ হয়েছে। এখন চার নাম্বার ডোজ দেয়া হচ্ছে। করোনার প্রকোপ কমায় টিকার চতুর্থ ডোজ নেওয়ার মানুষ এখন খুঁজে পাওয়া যাচ্ছে না।’

গতকাল মন্ত্রী তাঁর নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ‘স্বনির্ভর রাঙ্গুনিয়া’ ইউনিয়নের আয়োজনে সরকারের বিভিন্ন সামাজিক কর্মসূচির উপকারভোগীদের সমাবেশে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, যখন টিকা দেওয়া শুরু করা হয়েছিলো তখন মির্জা ফখরুল, জাফর উল্লাহসহ বিএনপি নেতারা মুখ ভেটকিয়ে টিকার বিরোধিতা করেছিলেন। পরবর্তীতে তারা আবার নিজেরাই টিকা নিয়েছেন। তারা লজ্জা ভেঙে কেউ দিনে কেউ আবার রাতে টিকা নিয়েছেন।

ইউনিয়নের বিরাজ কমিউনিটি সেন্টার মাঠে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নূরুল্লাহ। 

চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য ড. হাছান বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার প্রতিটি ইউনিয়নের হাজার হাজার মানুষকে ভাতা দিচ্ছে, ভিজিডি, ভিজিএফ, ফ্যামিলি কার্ড, একটি বাড়ি একটি খামার প্রকল্প, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ৩০ প্রকার ঔষধ ফ্রি, বছরের শুরুতে বিনা পয়সায় বইসহ নানা সুযোগ-সুবিধা দিচ্ছে। উন্নয়নে বদলে দিয়েছে পুরো দেশকে। বিএনপি এলে এ সব বন্ধ করে দেবে। উন্নয়ন অগ্রযাত্রা থেমে যাবে।’ 

যে সরকার দেশের সাধারণ মানুষের জন্য এতো সব করছে, সেই সরকারকে একটি করে নৌকা প্রতীকে ভোট দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব’ বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। 

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ ও আবু তৈয়ব সিদ্দিকীর যৌথ সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আবুল কাশেম চিশতী, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মোঃ শাহজাহান সিকদার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, ইদ্রিছ আজগর, আক্তার হোসেন খাঁন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image