• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বৃহত্তম পিপিপি আবাসন প্রকল্প ঝিলমিল এর কার্যক্রম শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪৫ পিএম
বৃহত্তম পিপিপি এর কার্যক্রম শুরু
আবাসন প্রকল্প ঝিলমিল

নিজস্ব প্রতিবেদক: পিপিপি মডেলে তৈরি হতে যাওয়া দেশের প্রথম এবং বৃহত্তম আবাসন প্রকল্প ঝিলমিল রেসিডেন্সিয়াল পার্ক এবং বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত প্রতিষ্ঠান বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেড (বিএমটিএফ)সম্প্রতি ‘টেকনোলোজি ট্রান্সফার বিষয়ে চুক্তি সাক্ষর করেছে।

গতকাল রাজধানীর কারওান বাজারের একটি পাঁচ তারকা হোটেলে এসভিসি ঝিলমিল রেসিডেন্সিয়াল বিডি লিমিটেডের চেয়ারম্যান, প্রফেসর ড. শরিফাহ সাবরিনা এবং বিএমটিএফের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আরমান হোসেন, এসজিপি, বিজিবিএম, এনডিসি, পিএসসি, তাদের সংস্থার প্রতিনিধি হিসেবে সচুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির আওাতায় প্রতিষ্ঠান দুটি ঝিলমিল আবাসন প্রকল্প বাস্তবায়নে নিজস্ব  এবং সর্বাধুনিক প্রযুক্তির সর্বোচ্চ ব্যাবহারে ব্যাপারে ঘোষণা দেয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা তাঁদের বক্তব্যে বলেন এ সহযোগিতা চুক্তি বাংলাদেশের বৃহত্তম আবাসন প্রকল্পের সফল সমাপ্তিতে অবদান রাখবে এবং  মাননীয় প্রধানমন্ত্রীর 'সকলের জন্য আবাসন' স্বপ্ন বাস্তবায়নে সহায়তা করবে বলে উল্লেখ করেন।

ঝিলমিল আবাসিক পার্ক প্রকল্প ১৬০ একর জায়গা জুড়ে আধুনিক সুযোগ সুবিধা সহ মসজিদ, জিমনেসিয়াম, কমিউনিটি সেন্টারসহ ৮৫ টি বহুতল ভবন বিশিষ্ট পরিকল্পিত বাংলাদেশের বৃহত্তম আবাসন (পিপিপি) প্রকল্প।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image