• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ জেলা গণফোরামের সম্মেলনে হাসনাত সভাপতি এবং এড. রায়হান সাধারণ সম্পাদক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
ময়মনসিংহ জেলা গণফোরামের সম্মেলনে হাসনাত সভাপতি  এবং এড. রায়হান সাধারণ সম্পাদক
বীর মুক্তিযোদ্ধা জননেতা মোস্তফা মোহসীন মণ্টু

মোঃইব্রাহিম মুকুট, ময়মনসিংহ:   ময়মনসিংহ জেলা গণফোরামের ত্রি-বার্ষিক সম্মেলনে  মোঃ আবুল হাসনাত সভাপতি  এবং এড. একেএম রায়হান উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। ৮ অক্টোবর শনিবার (২০২২)ইং নগরীর মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা মোস্তফা মোহসীন মণ্টু।

তিনি জাতির জনক বঙ্গবন্ধুর শোষণ নিপীড়ন বিহীন স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলায় রাজনৈতিক দলের ভূমিকা তুলে ধরেন।কেন্দ্রীয় সভাপতি পরিষদের সদস্য ও জেলা কমিটি আহবায়ক মোঃ আবুল হাসনাত এর সভাপতিত্বে ও জেলা আহ্বায়ক কমিটির সদস্য মোঃ রুবেল হাসান এর সঞ্চালনায় বক্তাগণ দেশবাসীকে শোষণ, দুর্নীতি ও দুঃশাসন হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে অবাধ সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের জন্য জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন নির্বাহী সভাপতি  অধ্যাপক ড. আবু সাঈদ, জগলুল হায়দার আফ্রিক,যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, প্রমুখ। এছাড়াও স্থানীয় গণফোরাম নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আহ্বায়ক কমিটির সচিব ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট এ কে এম রায়হান উদ্দিন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image