• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশব্যাপী সভা ডেকেছে ২৭ অক্টোবর জাকের পার্টি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৩ পিএম
দেশব্যাপী সভা ডেকেছে ২৭ অক্টোবর জাকের পার্টি
নির্বিচার হত্যা ও নির্মম আগ্রাসনের শিকার ফিলিস্তিনীদের প্রতি সংহতিস্বরূপ আগামী শুক্রবার (২৭ অ

নিজস্ব প্রতিবেদক : নির্বিচার হত্যা ও নির্মম আগ্রাসনের শিকার ফিলিস্তিনীদের প্রতি সংহতিস্বরূপ আগামী শুক্রবার (২৭ অক্টোবর) দেশব্যাপী একযোগে সকল জেলা ও মহানগরে ইসলামী জনসভা করবে জাকের পার্টি।

ফিলিস্তিনের গাজায় নিরপরাধ মানুষের ওপর নির্বিচার হামলার প্রতিবাদ এবং অনতিবিলম্বে গণহত্যা বন্ধের দাবি জানিয়েছে জাকের পার্টি।

শুক্রবার (২০ অক্টোবর) বাদ জুমা বনানী কেন্দ্রীয় মসজিদ এলাকায় জাকের পার্টি মানববন্ধন করে এ দাবি জানায়। পরে জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল এক অডিও বার্তায় নির্বিচার হত্যা ও নির্মম আগ্রাসনের শিকার ফিলিস্তিনিদের প্রতি সংহতিস্বরূপ ২৭ অক্টোবর দেশের সব জেলা ও মহানগরে ইসলামি জনসভার ঘোষণা দেন।

মানববন্ধনে জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেন, ফিলিস্তিনের গাজায় নিরপরাধ নারী, পুরুষ, শিশু, কিশোর ও বৃদ্ধদের ওপর নির্বিচার হামলা একটি গুরুতর মানবতাবিরোধী অপরাধ। অনতিবিলম্বে এ হামলা বন্ধ করতে হবে। কূটনৈতিক প্রক্রিয়ায় উভয় পক্ষেরই শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে হবে।

জাকের পার্টির মহাসচিব বলেন, পানি, খাদ্য, তেল, গ্যাস ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে গাজার নিরীহ জনসাধারণকে মৃত্যুর মুখে নিক্ষেপ করা হচ্ছে। জাতিসংঘকে অনতিবিলম্বে এ নির্মমতার অবসান ঘটাতে হবে। ভ্রাতৃপ্রতিম মুসলিম দেশ এবং মানবতার পক্ষে যেসব দেশ অবস্থান নেয়, তাদের গাজাবাসীর পাশে সর্বাত্মক সহয়তা ও সমর্থন নিয়ে দাঁড়ানো অতিজরুরি।

কর্মসূচিতে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন–জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, কাজী রাশিদুল হাসান রাশেদ, মুফতী শরীফুল ইসলাম সাঈফী, মুফতী কাউসার আহমেদ চাদপুরী প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image