• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় জামাত শিবিরের পাঁচ নেতাকর্মী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
জলঢাকায় জামাত শিবিরের পাঁচ নেতাকর্মী আটক
জলঢাকা থানা

জলঢাকা, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় জামায়াত-শিবিরের পাঁচ নেতা-কর্মীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।গতকাল বিকেলে উপজেলার দক্ষিণ দেশীবাই গ্রামে অভিযান চালিয়ে তাঁদের আটক করে পুলিশ।আটককৃত নেতা-কর্মীরা হলেন উপজেলা জামায়াতের নায়েবে আমির মো. কামরুজ্জামান (৪৮), জেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মোহাম্মদ মহসিন আলী (২৮), উপজেলা ইসলামী ছাত্রশিবিরের কোষাধ্যক্ষ ও উপজেলা জামায়াতের আমিরের ছেলে মোহাম্মদ মুজাহিদুল ইসলাম (২৯), ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়ন জামায়াতের সম্পাদক মোহাম্মদ রবিউল ইসলাম (৪৮) ও শিবিরকর্মী মো. মাইনুল ইসলাম (২০)।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জামায়াতের পাঁচ নেতা-কর্মীকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নাশকতা ও অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করার পরিকল্পনায় উপজেলার দক্ষিণ দেশীবাই গ্রামে উপজেলা জামায়াতের আমির মো. মোখলেছুর রহমান মাস্টারের বাড়িতে একটি গোপন বৈঠক করে আটককৃতরা। এমন সংবাদে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে জামায়াত–শিবিরের পাঁচ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে।

এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, বাঁশের লাঠি ও রড উদ্ধার করা হয়। পরে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫ ধারায় মামলা দায়ের (মামলা নম্বর ৩৫/১০০, তারিখ ২৭.০৪. ২০২৩) করে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image