• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সুজাতা পেলেন বাড়ি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫৭ পিএম
সুজাতা
সুজাতা, ফাইল ছবি

নিউজ ডেস্ক: কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী সুজাতা আজিমের পাশে দাঁড়িয়েছে ঢাকা জেলা প্রশাসন। ওয়ারী মৌজায় দখলমুক্ত হওয়া বাড়ি তাকে বুঝিয়ে দেয়া হয়েছে। আজ দুপুরে জমিসহ একটি বাড়ি সুজাতাকে বুঝিয়ে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শিবলী সাদিক, জেলা প্রশাসনের কর্মকর্তা, সুজাতার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। এ সময় সুজাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ঢাকা জেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানান।

জেলা প্রশাসক মমিনুর রহমান জানান, এই শিল্পী ব্যক্তি ও পারিবারিক জীবনে আজ অনেক অসহায়। গুণী এই অভিনেত্রী বনশ্রীর একটি ভাড়া বাসায় আর্থিক অসচ্ছলতার সঙ্গে দিনযাপন করছিলেন। বিষয়টি ঢাকার জেলা প্রশাসকের নজরে এলে তিনি নায়িকা সুজাতা আজিমের আবাসনের জন্য একটি উপযুক্ত বাড়ি খুঁজে বের করার নির্দেশনা দেন। নির্দেশনার আলোকে ওয়ারীর লালচাঁন মকিম লেনের বাসা নং ৪৩, ৪৩/২, ৪৩/৩ দাগের সম্পত্তি অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করে প্রশাসন। এরপরই তাকে বাড়িতে স্থানান্তর করা হলো।

জেলা প্রশাসক আরও জানান, গুণী-জ্ঞানী বিশিষ্টজন যারা আর্থিকভাবে অস্বচ্ছল তাদের আবাসনের জন্য ঢাকা জেলা প্রশাসন কাজ করছে। অন্যান্য সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও জনকল্যাণমুখী সংগঠনসমূহের জন্য উদ্ধার করা খাস জমি/অর্পিত সম্পত্তি পরবর্তীতে বরাদ্দ দেয়া হবে।

জানা যায়, উপমহাদেশের রূপালী পর্দার অন্যতম গুণী অভিনেত্রী সুজাতা।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image