• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নারায়ণগঞ্জে বিস্ফোরণে আহত ৬, আশঙ্কাজনক ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
নারায়ণগঞ্জে আহত ৬, আশঙ্কাজনক ২
বিস্ফোরণ

নিউজ ডেস্ক : ফতুল্লায় এক বাসায় বিস্ফোরণে  ছয়জন আহত হয়েছেন। এদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। বিস্ফোরণের সঠিক কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

কাশিপুর হোসাইনি নগর এলাকার আসলামের বহুতল ভবনের ৫ম তলায় শনিবার (১২ আগষ্ট) রাতে এই বিস্ফোরণ হয়।

আহতরা হচ্ছেন, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশু, হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার ও ফল ব্যবসায়ী আবু কালাম। 

বিস্ফোরণে ঐ ভবনের পাঁচতলার ফ্ল্যাটের দরজা-জানালা ও দেওয়াল ভেঙে গেছে এবং বিস্ফোরণে দগ্ধ কয়েকজন উপর থেকে ছিটকে নিচে পড়ে যান। এছাড়াও আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে।

এ ঘটনায় ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের সবাইকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসীরা জানান, রাতে পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ঐ ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যান। এরপর তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক নাজমুল হোসেন বলেন, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কয়েকজনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, বিস্ফোরণে দগ্ধ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের সূত্রপাত বিষয়ে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলতে পারবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image