• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে আশ্রয়নের উপকারভোগীদের আয়বর্ধনমূলক প্রশিক্ষণ শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৯ এএম
আটোয়ারীতে আশ্রয়নের উপকারভোগীদের  
আয়বর্ধনমূলক প্রশিক্ষণ শুরু

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি :  মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাওয়া আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার উপকারভোগীদের পূণর্বাসনের লক্ষ্যে (দারিদ্র বিমোচন ও পূণর্বাসন) ১০দিন ব্যাপী আয়বর্ধনমূলক প্রশিক্ষণ শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রশিক্ষণ শুরু হয়েছে।

পঞ্চগড়ের জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন এবং ১০ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধন ঘোষনা করেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে প্রশিক্ষণের উদ্বোধনী সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সোহাগ রানা, ধামোর ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের দুলাল প্রমুখ বক্তব্য রাখেন।

পঞ্চগড় জেলা প্রশাসনের তত্ত¡াবধানে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর আয়বর্ধনমূলক প্রশিক্ষণের আয়োজন করে। প্রথম পর্বে উপজেলার ধামোর ও মির্জাপুর ইউনিয়নের ৪১ জন উপকারভোগীকে গাভী পালন, হাঁস-মুরগী পালন, বসতবাড়ীতে শাক-সবজি চাষ ও কবুতর পালন সহ বিভিন্ন আয়বর্ধনমূলক প্রশিক্ষণ প্রদান করা হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image