• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন- ২০২৩ পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২২ পিএম
মঠবাড়িয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন- ২০২৩ পালিত
র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়  জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৩ পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৬ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল কাইয়ূম এর নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

‘জন্ম ও মৃত্যু’ নিবন্ধন করি, নাগরিক অধিকার নিশ্চিত করি এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুক্ত আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার আবদুল কাইয়ূম এর সভাপতিত্বে ও পল্লী ও দারিদ্র বিমোচন কর্মকর্তা তরিকুল ইসলামের  সঞ্চালনায় আলোচনায় অংশ নেন,পৌর প্রশাসক ও উপজেলা আঃলীগের সহ-সভাপতি আরিফ উল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক  ফেরদৌস ইসলাম প্রিন্স,পৌর নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ,উপজেলা প্রেস ক্লাব সভাপতি মজিবর রহমান,উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান,ইউপি সচিব আশুতোষ চন্দ্র হালদার,সামাজিক উদ্যোক্তা সুশীল কুমার দাস প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন প্রতিনিধি, ইউপি সচিববৃন্দ, থানা সদস্যবৃন্দ সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image