• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে ১৫০০ মিটার চায়না দুয়ারী জাল জব্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১২ এএম
শেরপুরে ১৫০০ মিটার
চায়না দুয়ারী জাল জব্দ

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে উন্মুক্ত জলাশয় ও বিলে দেশীয় প্রজাতির মাছ রক্ষায় অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১৬ জুলাই) বিকাল চারটা থেকে ছয়টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. আশরাফুল কবীর।

উপজেলা মৎস্য কর্মকর্তা দিলরুবা আক্তার লাকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাছিমারা ধলী বিল এলাকায় উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে ১ হাজার ৫০০ মিটার অবৈধ চায়না দুয়ারী জাল জাল জব্দ করা হয়। সংবাদ পাওয়ায় জেলেরা পালিয়ে যাওয়ায় ঘটনাস্থল থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে জব্দকৃত জাল গুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

এ অভিযানে ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলামসহ সঙ্গীয় পুলিশ সদস্য, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও উপজেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ আদালতকে সহযোগিতা করেন।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর বলেন, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় অবৈধ নিষিদ্ধ চায়না দুয়ারী জাল বিক্রি এবং ব্যবহার বন্ধে অভিযান অব্যাহত থাকবে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image