• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে যুবলীগের "তারুণ্যের জয়যাত্রা" ও সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১০ পিএম
জামালপুরে যুবলীগের
"তারুণ্যের জয়যাত্রা" ও সমাবেশ

জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিএনপি-জামাতের হত্যা,ষড়যন্ত্র,অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য প্রতিরোধ ও যেকোন ধরনের অপশক্তি রুখে দিতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মাট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষে জামালপুর যুবলীগ "তারুণ্যের জয়যাত্রা" ও সমাবেশ করে।

বুধবার (১ নভেম্বর) সকাল ১০ টায় বকুলতলাস্থ বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা কার্যালয়ের সামনে থেকে জয়যাত্রাটি শুরু হয়ে দয়াময়ী মোড়ে এসে সমাপ্ত হয়।

দয়াময়ী মোড়ে জামালপুর কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে যুবলীগ জামালপুর জেলার শাখার সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ফারহান আহমেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী,সাধারন সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, জামালপুর সদর-৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা মো. মোজাফ্ফর হোসেন,পৌর আওয়ামিলীগের সভাপতি মাসুম রেজা রহিম,সাধারন সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু,জেলা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান।

সমাবেশে বক্তরা বলেন,বিএনপি-জামাতের  মহাসমাবেশ,হরতাল,অবরোধ,বাংলার মানুষ প্রত্যাখান করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আজ আমরা  ডিজিটাল বাংলাদেশ থেকে স্মাট বাংলাদেশে উন্নীত হয়েছি। বিএনপি-জামাতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের কবর রচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে চতুর্থবারের মত ক্ষমতায় এনে স্মাট বাংলাদের পথে এগিয়ে যেতে হবে। এজন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image