• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইটনায় খুনের ঘটনার ৪দিন পর মামলা দায়ের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
ইটনায় খুনের ঘটনার ৪দিন পর
মামলা দায়ের

বিজয় কর রতন, (মিঠামইন) কিশোরগঞ্জ প্রতিনিধি :  কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের গোয়ারা গ্রামের ইব্রাহিম (২২) কে ঈদের নামাজের পর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যার ৪দিন পর ইটনা থানায় মামলা দায়ের। 

২৫ এপ্রিল (মঙ্গলবার) নিহত  ইব্রাহিমের মা সামছুন্নাহার বাদী হয়ে ২৪ জনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেন। ইটনা থানার মামলা নং-০৬। 

উল্লেখ্য, ২২ এপ্রিল (শনিবার) ঈদের দিন সকালে পূর্ব বিরোধের জের হিসাবে  ইব্রাহিম মিয়া (২২) নামক এক যুবক  কে  ঈদের নামাজ থেকে ফেরার পথে প্রতিপক্ষ ধনু তালুকদারের লোকজন তাকে এলোপাতারি মারপিট শুরু করে। তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যায়। 

পরে তাকে আহত অবস্থায় তাড়াইল উপজেলা স্বাস্থ্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত ইব্রাহিম রায়টুটি ইউনিয়নের নুর ইসলামের পুত্র। ঘটনার সংবাদ পেয়ে ইটনা থানা পুলিশ ঘটনা স্থলে যান। 

জানা যায়, ঘটনার দিন সকালে ইব্রাহিম ঈদের নামাজ শেষ করে একই গ্রামে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় পথে ধনু তালুকদারের লোকজন তাকে আটক করে মারপিট শুরু করে। 

এসময় শ্বশুর বাড়ির লোকজন তাকে রক্ষা করে নীজ বাড়িতে পাঠিয়ে দেয়।পুনরায় সে গোয়ারা হাটির মসজিদের পাশের রাস্তায় আসা মাএই প্রতি পক্ষ ধনু তালুকদারের লোকজন তাকে আটক করে বল্লম দিয়ে তার বুকের বাম পাশে আঘাত করে। হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। 

তার শ্বশুর রফিকুল ইসলাম জানান, তারা দু,পক্ষই ঢাকায় নিমতলিতে বসবাস করত। সেখানে ক্যারাম বোর্ড খেলা কে কেন্দ্র করে একটি ঘটন ঘটে। পরে স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসা করেন। এই ঘটনার জের ধরেই ইব্রাহিমকে হত্যা করা হয়েছে। 

ইটনা থানার ওসি মোল্লা কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে নিহতের মা বাদী হয়ে ইটনা থানার খুনের মামলা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image