• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আঘাত আসলে পাল্টা আঘাত করা হবে: মির্জা আব্বাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৮ পিএম
আঘাত আসলে পাল্টা আঘাত
বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস

ডেস্ক রিপোর্টার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস  বলেছেন, দেশের কোথাও দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা হলে একযোগে ঝাপিয়ে পড়বে বিএনপি, একবিন্দু ছাড় দেয়া হবে না। আঘাত আসলে পাল্টা আঘাত করা হবে।

বৃহস্পতিবার সকালে, জাতীয় প্রেসক্লাবে এক বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ক্ষমতাসীনদের অধীনে কোন নির্বাচন নয়। যারা আসন ভাগ করছেন তাদের পা ভাগ করে দেয়া হবে। কোন আতাঁতের নির্বাচন হবে না। শুধু মার খাওয়ার সময় শেষ হয়ে গেছে। আর ছাড় দেয়ার সময় নেই।

তিনি আরও বলেন, আমরা খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন করে স্বৈরাচারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলাম।

প্রধানমন্ত্রীর বক্তব্যের পরে আমাদের নেতা খন্দকার মোশাররফ হোসেন ও এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদের ওপর হামলা হয়েছে। দেশের কোথাও দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা হলে একযোগে ঝাপিয়ে পড়বে বিএনপি। একবিন্দু ছাড় দেয়া হবে না।

শ্রীলঙ্কা থেকে শিক্ষা না নিলে আওয়ামী লীগের অবস্থা তার চেয়েও ভয়াবহ হবে বলে জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, মেগা প্রজেক্টের নামে দুর্নীতি করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। আজ শ্রীলঙ্কায় গণঅভ্যুত্থানের মুখে প্রধানমন্ত্রী ও মন্ত্রী-এমপিরা দেশ ছেড়ে পালাচ্ছেন। এসময় শৃঙ্খলা রক্ষার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে দলটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image