• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাতামাতি করে না: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩১ পিএম
কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাতামাতি করে না
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : পৃথিবীর কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাতামাতি করে না বলছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুধুমাত্র বিএনপি নির্লজ্জের মতো এটা নিয়ে কথা বলে। তাদের লজ্জা থাকা উচিত।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর গেন্ডারিয়ায় আঞ্জুমানে মফিদুল এতিমখানায় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা উচ্চ আদালতের রায়ে চিরদিনের জন্য নিষিদ্ধ। একমাত্র পাকিস্তান ছাড়া পৃথিবীর আর কোনো দেশেই তত্ত্বাবধায়ক সরকার নেই। যারা মৃত ইস্যুকে জীবিত করতে চায়, তাদের লজ্জা হওয়া উচিত।

কাদের বলেন, কিছু বিশ্বাসঘাতকের ষড়যন্ত্রের কারণে পরাজয়ের খেসারত দেন বঙ্গবন্ধু। যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না তারা এ দেশের জন্ম চেতনাকে বিশ্বাস করে না। বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু শিশুদের ভালোবাসতেন। তিনি শিশুদের আগামীর ভবিষ্যৎ হিসেবে গুরুত্ব দিয়েছেন। সেই পথ-পরিক্রমায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারও শিশুদের মঙ্গলের জন্য বহু উদ্যোগ নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image