• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্মার্ট বাংলাদেশ গড়তে, স্মার্ট মানুষ তৈরির  বিকল্প নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫০ পিএম
স্মার্ট বাংলাদেশ গড়তে, স্মার্ট মানুষ তৈরির  বিকল্প নেই
দিবস উদযাপন

গাইবান্ধা প্রতিনিধি: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে দিয়েছে একটি স্বাধীন দেশ, আর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনা আমাদেরকে দিয়েছে একটি উন্নয়নশীল বাংলাদেশ। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কখনো জনগণকে মিথ্যা আশ্বাস দেন না, মাননীয় প্রধানমন্ত্রী অঙ্গীকার ছিল ডিজিটেল বাংলাদেশ গড়ার, আজ তা বাস্তবায়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী অঙ্গীকার করেছেন আগামীতে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, তাই স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে স্মার্ট মানুষের কোন বিকল্প নেই। 

১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় গোবিন্দগঞ্জ উপজেলা কাটাবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে জাতীয় স্হানীয় সরকার দিবস উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে ২নং কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জননেতা জোবায়ের হাসান মোঃ শফিক মাহমুদ গোলাপ উপরোক্ত কথাগুলো বলেন।

সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ গ্ৰাম হবে শহর, এ প্রতিপাদ্য বিষয় নিয়ে ইউনিয়ন পরিষদের সচিব আলহাজ্ব আজমল হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মিজানুর রহমান, শহিদুল ইসলাম, আবু বকর সিদ্দিক,  সাংবাদিক আঃ খালেক মন্ডল, ইমরান হোসেন, আবু ছিদ্দিক, কিবরিয়া, এমিলি হেমরন প্রমুখ। সমাবেশে শেষে একটি র‌্যালী বাগদা বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে ইউনিয়ন পরিষদে গিয়ে শেষ হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image