• ঢাকা
  • বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেয়েকে পানিতে ফেলে হত্যার দায়ে ইমামের যাবজ্জীবন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
মেয়েকে পানিতে ফেলে
হত্যার দায়ে ইমামের যাবজ্জীবন

নিউজ ডেস্ক:   নবজাতক কন্যাসন্তানকে হত্যার দায়ে পিরোজপুরে জাকির হোসেন বয়াতি (৪০) নামে এক মসজিদের ইমামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। পিরোজপুরের জেলা ও দায়রা জজ মোহাম্মদ মহিদুজ্জামান মঙ্গলবার এ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, বরগুনার আমতলী উপজেলার তাড়িকাটা গ্রামের অধিবাসী জাকির পিরোজপুর জেলার স্বরূপকাঠি (নেছারাবাদ) উপজেলার গবিন্দগুহকাঠি গ্রামের একটি মসজিদে ইমামতী করতেন। এই সুযোগে স্থানীয় হনুফা বেগমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। একপর্যায় স্থানীয় বাসিন্দাদের পীড়াপীড়িতে জাকির হনুফাকে ঢাকায় বসে বিয়ে করতে বাধ্য হয়। ইতিমধ্যে হনুফা সন্তানসম্ভবা হয়ে পড়লে তার বাবার বাড়িতে চলে আসেন এবং একটি কন্যাসন্তান প্রসব করেন।

কন্যা জন্ম দেওয়ার ২৮ দিন পর ২০১৮ সালের ৫ আগস্ট রাতে জাকির শ্বশুর বাড়িতে আসেন এবং হনুফাকে রাতে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করেন। নবজাতক কন্যাশিশুকে রাতের আঁধারে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী একটি পুকুরে ফেলে দিয়ে হত্যা করেন। পরের দিন ভোরে হনুফার জ্ঞান ফিরে এলে স্বামী ও সন্তানের খোঁজ করে। দুই দিন পরে কন্যাশিশুটির লাশ পুকুরে ভেসে উঠলে মা হনুফা বাদী হয়ে স্বামী জাকির হোসেনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image