• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলন বিষয়ক গণফোরামের সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৫ পিএম
গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলন বিষয়ক
গণফোরামের সভা

নিউজ ডেস্ক : ৮ জানুয়ারি (রবিবার) বিকাল ৪টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলনের অবস্থান কর্মসূচী সফল করতে সভা অনুষ্ঠিত হয়।

সভায় গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- মধ্যরাতে ব্যালটে ছাপ্পা মেরে ক্ষমতা দখল করলে জনগণের প্রতি দায়বদ্ধতা থাকবে না এটাই স্বাভাবিক। আর এই সরকার তা প্রতিনিয়ত প্রমান করছে। পারিপার্শ্বিক দুঃসহ অবস্থায় দেশের জনগণ নিশ্বাস নিতে যখন কষ্ট হচ্ছে তখনই এই দুর্নীতিবাজ সরকার পুনরায় বিদ্যুতের মূল্যবৃদ্ধির পাঁয়তারা করছে। গণফোরাম এই গণবিরোধী চিন্তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলনের অবস্থান কর্মসূচী ১১ই জানুয়ারি-২০২৩, বুধবার সকাল ১০টা- দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় কার্যালয় (ইডেন কমপ্লেক্স-২/১-এ, আরামবাগ, ১৬৭ ইনার সার্কুলার রোড, মতিঝিল, ঢাকা-১০০০) প্রাঙ্গণ মেইন রোডে পালন করবে গণফোরাম। নির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত হয় বলে জানান গণফোরাম সাধরণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য আজম রুপু, কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম, জান্নাতুল মাওয়া, মহানগর কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলাম, আরিফা সুলতানা সূবর্ণা, ইতু হালদার, রেশমি খাতুন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image