• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গণতন্ত্র পুনরুদ্ধারে গণফোরামের পদযাত্রা ১৭ ফেব্রুয়ারি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৬ পিএম
মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে গণফোরাম
বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু

নিউজ ডেস্ক:  বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, আটা, লবন ও চিনিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যেও লাগামহীন ঊর্ধ্বগতি ও দমন-পীড়নের বিরুদ্ধে এবং অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে নিরপেক্ষ নির্দলীয় সরকারের দাবীতে আগামী ১৭ ফেব্রুয়ারি-২০২৩ শুক্রবার বিকাল ৩টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয় (ইডেন কমপ্লেক্স-২/১-এ, আরামবাগ, ১৬৭ ইনার সার্কুলার রোড, মতিঝিল, ঢাকা-১০০০) প্রাঙ্গণে পদযাত্রা করবে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

গণফোরাম সভাপতি কার্যালয়ে জননেতা মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টু বলেন দেশকে চলমান সংকট থেকে উত্তরণে দুঃশাসন হটিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠা করার লক্ষ্যে লুটপাট করা দুর্নীতিবাজ সরকারকে পদত্যাগ করতে বাধ্য করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে আমরা বদ্ধপরিকর। জনগণের গণতান্ত্রিক অধিকার সভা-সমাবেশ, মিছিল-মিটিং, পদযাত্রা ও নানান কর্মসূচীতে বাঁধা দিয়ে গণবিরোধী সরকার রাজনৈতিক পরিবেশ অস্থিতিশীল করছে। জনগণের উপর হামলা করে প্রশাসন কর্তৃক মিথ্যা মামলা করে সুশাসন ধ্বংস করেছে। মুক্তিযুদ্ধের অঙ্গীকার সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠা করতে গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলমান থাকবে।

বৈঠকে উপস্থিত ছিলেন গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী, গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক ও বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আবদুল কাদের।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image