• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে ইসরাইল বিরোধী বিক্ষোভ  সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
শ্রীমঙ্গলে ইসরাইল বিরোধী
বিক্ষোভ  সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত 

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার : ইহুদি  ইসরায়েল রাষ্ট্র কর্তৃক ফিলিস্তিনের গাজার  বেসাময়িক নাগরিক নিরস্ত্র মুসলমানদের উপর নির্বিচারে গুলি করে হত্যা বন্ধ ও মার্কিন মদদপুষ্ট ইসরায়েলের আগ্রাসান বন্ধের দাবিতে মৌলভীবাজারে শ্রীমঙ্গলে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২০ অক্টোবর) বাদ জুমা শ্রীমঙ্গল জামে মসজিদ থেকে আনজুমানে তালামীয ইসলামিয়া  ও আল ইসলাম এর আয়োজনে ফিলিস্তিনের উপরে নির্বিচার হামলার প্রতিবাদে বিক্ষোভ  সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।  

বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।  

এসময় উপস্থিত  থেকে সমাবেশে বক্তব্য দেন তালামীয ইসলামিয়া শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি রাকিবুল ইসলাম, আল ইসলাহ সাধারণ সম্পাদক  মাও:  শামছুদ্দোহা খাঁন,আল ইসলাম পৌর শাখার যুগ্ন সম্পাদক সহকারী অধ্যাপক মঈনুল ইসলাম জাকির, যুগ্ন সম্পাদক আল ইসলাম'র মাও: ফয়েজ উদ্দীন,উপজেলার শাখার আল ইসলাম মাও মুজিবুর রহমান আল মাদানী সহ প্রমুখ 

বক্তব্যে তারা বলেন, বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তরা অবিলম্বে গাজার শান্তিকামি নিরস্ত্র মানুষ হত্যা বন্ধ করে নিরাপদ বসবাসের পরিবেশ নিশ্চিত করার দাবি জানান। বাংলাদেশ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয় ফিরিস্তিনে হত্যার প্রতিবাদে রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ শোক পালনের জন্য ঘোষণা দেওয়ার জন্য।  অবিলম্বে ইসরায়েলের আগ্রাসন বন্ধ না করলে ফিরিস্তিনে পক্ষে  যুদ্ধে যাওয়ার হুশিয়ারি দেন। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image