• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশালে ছাত্রী নিবাস থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম
বরিশালে ছাত্রী নিবাস থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর
মরদেহ উদ্ধার 

মো. জাহেদুল ইসলাম, বরিশাল প্রতিনিধি : বরিশাল  বিশ্ববিদ্যালয়ের  ক্যাম্পাস লাগোয়া  মোল্লা ছাত্রী নিবাস  থেকে বিশ্ববিদ্যালয়ের  এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ।

ওই ছাত্রীর নাম রিবনা শাহরিন (২০)। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের  ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি পিরোজপুর জেলার স্বরূপকাঠী উপজেলায়।

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল সাংবাদিকদের  জানান, ছাত্রী নিবাসের তৃতীয় তলার একটি রুমে শাহরিন একা বাস করতেন।

তাই অন্য মেস শিক্ষার্থীদের সঙ্গে তার যোগাযোগ কম ছিলো। দুদিন ধরে তার খোঁজ না পেয়ে বুধবার সন্ধ্যায় ছাত্রীর বাবাসহ কয়েকজন ছাত্রী নিবাসে যায়। তখন রুম ভিতর থেকে আটকানো দেখতে পেয়ে দরজা খুলে ফ্যানের সঙ্গে মেয়ের মরদেহ ঝুলতে দেখতে পান বাবা। তারপর পুলিশে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

ববি প্রক্টর খোরশেদ আলম  জানান, মরদেহের ধরন দেখে মনে হচ্ছে ২-৩ দিন আগে ওই ছাত্রী গলায় ফাঁস দিয়েছে। শাহরিন একা বসবাস করতো। তাই অন্য শিক্ষার্থীরা দুই তিন দিনে তার কোনো খোঁজ নেয়নি।

বন্দর থানা পুলিশের সহকারী কমিশনার মেহেদী হাসান  জানান,  পরিবার সূত্রে জানা গেছে শাহরিনের একা থাকার প্রবণতা ছিলো।ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image