• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রেসক্লাব নান্দাইলের সভাপতি হান্নান ও সাধারণ সম্পাদক রায়হান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪০ এএম
নান্দাইল প্রেসক্লাবের  কমিটি গঠন

ময়মনসিংহ (নান্দাইল) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম সাংবাদিক সংগঠন ‘প্রেসক্লাব নান্দাইল’ এর ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত বার্ষিক অধিবেশনে প্রেসক্লাব নান্দাইলের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হান্নান মাহমুদ (দৈনিক কালবেলা)কে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক মো. শামছ-ই-তাবরীজ রায়হান (দৈনিক যুগান্তর)কে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

শুক্রবার (১১ আগস্ট) উপজেলা সদর প্রেসক্লাব নান্দাইল কার্যালয়ে সাধারণ কাউন্সিল অনুষ্ঠিত হয়। 

প্রেসক্লাবের উপদেষ্ঠা বিশিষ্ট শিক্ষাবিদ আলী আফজাল খানের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য কবি আহসান খান পারভেজের সঞ্চালনায় প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্ঠা ও আজীবন সদস্যগণ সহ প্রেসক্লাবের সাংবাদিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়া সর্বসম্মতিক্রমে বাবু অরবিন্দ পাল অখিল (সহ-সভাপতি), প্রবাল মজুমদার (সহ-সাধারণ সম্পাদক), হাজী রফিকুল ইসলাম খোকন (কোষাধ্যক্ষ), জালাল উদ্দিন মন্ডল (দপ্তর সম্পাদক), এডভোকেট হাবিবুর রহমান ফকির, স্বপন কুমার সাহা, আলী আহসান খান পারভেজ, আঃ হামিদ রতন ও আল আমিন সরকারকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত করা হয়। প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কার্যকরী কমিটির নেতৃবৃন্দ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image