• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর-৩ আসনের এমপি একেএম শাহজাহান কামালের ইন্তেকালে শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০০ পিএম
শোক

নিউজ ডেস্ক:

তথ্যমন্ত্রীর শোক

লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামালের ইন্তেকালে গভীর শোক ও দু:খপ্রকাশ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ ড. হাছান মাহমুদ।

শনিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৮ বছর বয়সে শাহজাহান কামালের শেষ নিশ্বাস ত্যাগের সংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। শোকবার্তায় তথ্যমন্ত্রী হাছান বলেন, মরহুম শাহজাহান কামাল একজন মুক্তিযোদ্ধা ছিলেন, মন্ত্রী ছিলেন, সংসদ সদস্য ও জনতা ব্যাংকের পরিচালকের দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে আমরা একজন কর্মবীর সাদা মনের মানুষকে হারালাম।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি শোক

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় প্রতিমন্ত্রী আরো জানান, প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যু দেশের রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি । তিনি তার কর্মের মধ্য দিয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

পরিবেশ মন্ত্রীর শোক

 

শোকবার্তায় পরিবেশ মন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান কামাল দীর্ঘদিন দক্ষতার সাথে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি ঐতিহাসিক ৬ দফা ও ৬৯ এর গণঅভ্যুত্থানে সক্রিভাবে অংশগ্রহণ করেন। ভারত থেকে প্রশিক্ষণ গ্রহণ করে তিনি সক্রিয়ভাবে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। একজন মন্ত্রী, সংসদ সদস্য এবং জেলা পরিষদের প্রশাসক হিসেবে তিনি আজীবন মানুষের সেবা করে গেছেন। তিনি তার কর্মের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন।

কৃষি মন্ত্রীর শোক

একেএম শাহজাহান কামালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড মো. আব্দুর রাজ্জাক এমপি । মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর শোক

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বার্তায় মন্ত্রী জানান, বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল ছিলেন অত্যন্ত সজ্জন রাজনীতিবিদ। প্রবীণ এ রাজনীতিবিদ তার কর্মের মধ্য দিয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী শোক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। শোকবার্তায় স্থানীয় সরকার মন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান কামাল দীর্ঘদিন দক্ষতার সাথে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি ঐতিহাসিক ৬ দফা ও ৬৯ এর গণঅভ্যুত্থানে সক্রিভাবে অংশগ্রহণ করেন। একজন মন্ত্রী, সংসদ সদস্য এবং জেলা পরিষদের প্রশাসক হিসেবে তিনি আজীবন মানুষের সেবা করে গেছেন। তিনি তার কর্মের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন।

সমাজ কল্যা্ণ মন্ত্রীর শোক

আজ পৃথক শোকবার্তায় সমাজকল্যাণ মন্ত্রী ও প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী শোক

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। শনিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৮ বছর বয়সে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।শোক বার্তায় প্রতিমন্ত্রী আরো জানান, প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যু দেশের রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি । তিনি তার কর্মের মধ্য দিয়ে সকলের নিকট স্মরণীয় হয়ে থাকবেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image