• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেবী অর্চনা শুধু সনাতন ধর্মাবলম্বীদের, আনন্দ সকলের: ডিআইজি বরিশাল 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৩ পিএম
দেবী অর্চনা শুধু সনাতন ধর্মাবলম্বীদের, আনন্দ সকলের
ডিআইজি জামিল হাসান

বরিশাল প্রতিনিধি: শারদীয় দুর্গাপূজার মহা সপ্তমীতে বাকেরগঞ্জে বিভিন্ন দূর্গামন্দির পরিদর্শন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি জামিল হাসান বিপিএম- সেবা, পিপিএম, এসময় তার সাথে  ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান বিপিএম, বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ।

শনিবার সন্ধ্যায় বাকেরগঞ্জের বিভিন্ন  দূর্গা পুজা মন্দির পরিদর্শনের অংশ হিসাবে বাকেরগঞ্জের বন্দরের পুজা মন্ডপে আসেন ডিআইজি জামিল হাসান। 

এসময়  বক্তব্যে তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশের  চেতনার সাথে বাঙালী  জাতি  চিরদিন  মিশে আছে। এখানে  সব ধর্মের  লোক উৎসবের আমেজে মেতে উঠে। সবাই  আনন্দকে ভাগাভাগি করে নেয়। শুধু দেবী অর্চনা সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে সীমাবদ্ধ কিন্তুু এর আনন্দটুকু ছড়িয়ে আছে বাঙালির সকলের মাঝে। 

তিনি বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব  শারদীয় দুর্গাপূজা যাহাতে  নিরাপদে, নির্বিঘ্নে পালন করতে পারে সে ব্যাপারে সর্বদা তৎপর আছে।কেননা পুজোর এই উৎসব শুধু সনাতন ধর্মাবলম্বীদের না এর আনন্দ ছড়িয়েছে বাঙালির প্রতিটি মানুষের মাঝে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image