• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে মহিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
শ্রীমঙ্গলে মহান স্বাধীনতার মাস উপলক্ষে
মহিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার : শ্রীমঙ্গলে মহান স্বাধীনতার মাস উপলক্ষে শ্রীমঙ্গলে প্রমিলা ফুটবল ও ওমেন্স  মহিলা ফুটবল একাডেমীর মধ্যকার প্রীতি ম্যাচ ফুটবল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১৯ মার্চ) বিকাল ৪ টায়  নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমী বনাম ঢাকা ওমেন্স ফুটবল একাডেমী প্রীতি ম্যাচ শ্রীমঙ্গল ভূরভূরিয়া চা বাগান খেলার মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়  । 

ওমেন্স ফুটবল একাডেমী ঢাকা ০৪ গোলে  শ্রীমঙ্গল নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমীকে পরাজিত করে ।  

এসময় প্রধান অতিথি  উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) সন্দ্বীপ  তালুকদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, অসীম কুমার কর,  শ্রীমঙ্গল নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা দিলশানা  মুর্শেদ,  শ্রীমঙ্গল নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা আলতাফ হোসেন মুর্শেদ,  সাবেক ফুটবল খেলোয়ার ও সংঘঠক মিলন দাশ গুপ্ত, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক শের আলী ও পোল্যান্ড প্রবাসী খালেদ খন্দকার, সহ প্রমুখ।

শ্রীমঙ্গল নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমীর খেলোয়াড়রা হলেন, (অধিনায়ক) লিনা, লাবনী দোষাদ, সাধনা, নাসরিন, বিথী, চৈতী, রিপা, নকশা, প্রনীতি, অনামিকা চাষা, সুমি দোষাদ ও পূর্নিমা রিকিয়াশন। 

ওমেন্স মহিলা ফুটবল একাডেমী ঢাকার খেলোয়াড়রা হলেন স্বপ্না ( অধিনায়ক), সুফিয়া, সাথী, মৌসুমী, সালমা, দিশা, মীম, বন্যা, রিয়া, প্রভা, তাসলিমা ও এ্যানি, এবং টিম ম্যানেজার ছিলেন আল আমিন। 

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা  আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, আগামীতে শ্রীমঙ্গলে বড় পরিসরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রমিলা ফুটবল দল নিয়ে টুর্নামেন্ট আয়োজন করবো বলে আশ্বাস দেন। আমাদের দেশের মেয়েরা আবারও বিশ্ব জয় করবে এটি আমরা প্রত্যাশা করি। আগামিতে এ ধরনের ম্যাচে উপজেলা প্রশাসন সুযোগ পেলে  সার্বিক সহযোগিতা করবে।  

শ্রীমঙ্গল নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা  দিলশানা  মুর্শেদ বলেন,  আমাদের দেশের নারী ফুটবলাররা এখন অনেক এগিয়ে আছে। বেসরকারিভাবে গড়ে ওঠা বিভিন্ন একাডেমী গুলোকে সরকারী পৃষ্ঠপোষকতা পেলে মফস্বল শহরে গড়ে ওঠা একাডেমীগুলি থেকে অনেক ভালো ভালো মানের নারী ফুটবলাররা বের হয়ে আসবে। আমি নতুন তারা প্রমিলা  ফুটবল একাডেমী করেছি এজন্য আমি স্থানীয় প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতা পেলে আমি আগামিতে একাডেমি থেকে ভালো মহিলা ফুটবলার তৈরি করতে পারবো।  

প্রীতি ম্যাচটি পরিচালনায় ছিলেন, রেফারী  উজ্জল পাশি লাইনম্যান সজল ভূমিজ ও প্রান্ত ভট্টাচার্য। 

ম্যাচটি সার্বিকভাবে আয়োজনে ছিলেন তমাল, বিশ্বজিত, বিদ্যুৎ, হৃদয়, সুবল ও রিপন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image