• ঢাকা
  • বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে নিজ বাড়িতে সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৪ পিএম
মিঠামইনে নিজ বাড়িতে
সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদ 

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: দীর্ঘ ১০ বছর ৪১ দিন রাষ্ট্রপতির দায়িত্ব পালন শেষে প্রথম বারের মতো জন্মভূমিও নিজ বাড়ি মিঠামইনে কামালপুরে গেলেন মো: আবদুল হামিদ। সোমবার বিকাল ৫ টায় রাষ্ট্রপতির নিজ বাড়ি কামাল পুরে ঘোড়াউএা নদীর তীরে হাজার হাজার জনতার নৌবহর নিয়ে তিনি নামেন। এর আগে করিমগঞ্জের বালিখলা থেকে নৌ পথে বহর নিয়ে মিঠামইনের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ঘোড়উএা নদীর তীরে নিজ বাড়ির পিছনে বিশাল তোরণের পাশে একটি অস্হায়ী মঞ্চে হাজারো জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 

তিনি বলেন ১০ বছর রাষ্ট্রপতির দায়িত্ব  পালন শেষে এখন আমি মুক্ত। এখন আপনাদের সাথে সার্বক্ষণিক কথা বলতে পারবো।আপনারাও আমার সাথে খোলামেলা কথাবার্তা বলতে পারবেন। কোরবানির ঈদ করব বাড়িতে, অনেক দিন থাকবো। 

উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন আপনারা হাজার হাজার মানুষ নৌবহর নিয়ে বালিখলা থেকে আমাকে এগিয়ে নিয়ে আসছেন।এটাই প্রমাণ করে যে আপনারা আমাকে কতটুকু ভালবাসেন।এখন থেকে আমাকে সব সময়  আপনারা  পাশে পাবেন। 

এসময় রাষ্ট্রপতির পরিবারের সদস্য বৃন্দ, জেলা প্রশাসক আবুল কালাম আজাদ,কিশোরগঞ্জের পুলিশ সুপার মো:রাসেল শেখ সহ স্হানীয় প্রশাসনের কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image