• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঘুষের টাকাসহ দুদকের জালে কর্মকর্তা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৩ পিএম
ঘুষের টাকাসহ দুদকের জালে কর্মকর্তা
দুদকের জালে কর্মকর্তা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে ঘুসের ৮০ হাজার টাকাসহ দুদকের জালে আটক দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর কার্যালয়ের উপ-মহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান।
 
২৫ মে বুধবার বিকেলে দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর কার্যালয়ের উপ-মহাপরিদর্শক অফিসে দিনাজপুর জেলা সমন্বিত দুর্নীতি দমন কমিশন (দুদক) টিম এর অভিযানে তাকে আটক করা।

জেলা সমন্বিত দুর্নীতি দমন কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।


দুদক সূত্রে জানা যায় , গত ২৫ এপ্রিল চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান এগ্রো অ্যান্ড ফুডের জ্যেষ্ঠ নির্বাহী মো. রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুস দাবি করেন। তিনি ২৭ এপ্রিল রাশেদুজ্জামান রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন।

পরে টাকা না দেওয়ায় রাসেলকে ফোন করে জানান, মিলের ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন। মামলা থেকে রেহাই পেতে হলে  ২৩ মে সোমবার টাকাসহ তিনি অফিসে আসতে বলেন।

২৩ মে সকালে রাশেদুজ্জামান রাসেল মোস্তাফিজুর রহমানের কাছে ফরম জমা দিতে গেলে টাকা না দেওয়ায় রাশেদুজ্জামান রাসেলের সাথে মোস্তাফিজুর রহমান চরম খারাপ ব্যবহার করে ।

এ ব্যাপারে রাসেল নিরুপায় হয়ে দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন।

২৫মে বুধবার দুপুরে ঘুসের ৮০ হাজার টাকাসহ কাগজপত্র নিয়ে ফের মোস্তাফিজুরের কাছে যান রাসেল। এ সময় ঘুসের টাকা গ্রহণকালে হাতেনাতে আটক করে দুদক টিম ।

আটকের বিষয়টি নিশ্চিত করে দুদকের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ জানান, উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / মোঃআব্দুস সাত্তার/কেএন

আরো পড়ুন

banner image
banner image