• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতীতে নিখোঁজ ব্যাটারিচালিত অটোচালকের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৪ পিএম
ঝিনাইগাতীতে নিখোঁজ ব্যাটারিচালিত অটোচালকের লাশ উদ্ধার
অটোরিকশা চালক মো. আরব আলীর

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজ ব্যাটারিচালিত অটোরিকশা চালক মো. আরব আলীর (২১) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) সকালে উপজেলার বড় রাংটিয়া এলাকার সীমান্ত সড়ক সংলগ্ন একটি খাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। নিহত আরব আলী উপজেলার গৌরীপুর ইউনিয়নের পূর্ব বনগাঁও এলাকার মৃত আব্দুছ ছালামের ছেলে।

এদিকে খবর পেয়ে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) মো. খোরশেদ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ঝিনাইগাতী-নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, ঝিনাইগাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাশেম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, বেকারত্ব দূর করতে এবং পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিয়ে জীবিকার তাগিদে এইচএসসি পাশ করে আরব আলী একটি অটোরিকশা কিনে চালাতে থাকেন। গত শনিবার রাত ৮টার দিকে আরব আলী তার ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে বের হয়। এরপর তাকে খোঁজে না  পেয়ে ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরী করে আরব আলীর পরিবার।

সোমবার সকালে স্থানীয় এক কৃষক ঘাস কাটার জন্য উপজেলার বড় রাংটিয়া এলাকায় খালের পাশে  গেলে খালের পানিতে একটি লাশ দেখতে পান। পরে ঝিনাইগাতী থানার পুলিশ ও আরব আলীর স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও শনাক্ত করে। নিহতের শরীরে বিভিন্ন ধরণের আঘাতের চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ। 

থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাশেম বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বত্তরা আরব আলীকে নৃশংসভাবে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত ও এর সঙ্গে জড়িতদের শনাক্ত কওে গ্রেফতারের চেষ্টা করছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image