• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে পূবালী ব্যাংকের ৯৮তম উপ-শাখা উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২০ পিএম
পূবালী ব্যাংকের ৯৮তম উপ-শাখা উদ্বোধন
পূবালী ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

বখতিয়ার রহমান, পীরগঞ্জ প্রতিনিধি, রংপুর: রংপুরের পীরগঞ্জে পূবালী ব্যাংকের ৯৮তম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রোববার (২৮আগষ্ট) উপজেলা সদরের জামান প্লাজায় শাখাটির শাখার উদ্বোধন করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়ের সভাপতিত্বে ও ব্যাঞ্চ ম্যানেজার পরেশ চন্দ্র রায়ের সঞ্চালনায় এক উদ্ভোধনী সভা হয় ।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সাংসদ নূর মোহাম্মদ মন্ডল, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নরুল আমিন রাজা, পূবালী ব্যাংক লিমিটেড রংপুর অঞ্চল এর প্রধান ও উপ-মহাব্যবস্থাপক সাজিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, ব্যবসায়ী ফোরামের সভাপতি এনামুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি হাইফুজ্জামান ফুল হাজী, সাধারণ সম্পাদক আশিয়ার রহমান মাস্টার, জোনাল অফিস রংপুরের এজিএম আব্দুর রাজ্জাক, সিনিয়র প্রিন্সিপাল অফিসার আহসানুল হক, আজহার উল আলম, হেড অফ ব্যাঞ্চের এসপিও বদরুল ইসলাম প্রমুখ ।

এ সময় বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যাবসায়ী, সাংবাদিক, সুশীল সমাজ ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image