• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতীতে ফেনসিডিলসহ গ্রেফতার ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৯ পিএম
ফেনসিডিলসহ গ্রেফতার ৩
গ্রেফতারকৃত আসামিরা

শেরপুর প্রতিনিধি, ময়মনসিংহ: শেরপুরের ঝিনাইগাতীতে ৫০ বোতল ফেনসিডিলসহ তিন আদিবাসী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরের গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে সোমবার (১১ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার নলকুড়া ইউনিয়নের মরিয়মনগর পুলিশ মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার রাঙ্গাপাড়া গ্রামের বসুক সাং এর ছেলে জেক্কান রিচিল (২৫), নালিতাবাড়ী উপজেলার খলচান্দা গ্রামের মৃত বিমল কোচের ছেলে নির্মল কোচ (২৩) ও ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া গ্রামের গন্দেরাম কোচের ছেলে লিটন কোচ (২৩)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভঁইয়ার নেতৃত্বে এসআই আব্দুর রাজ্জাক ও সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে উপজেলার নলকুড়া ইউনিয়নের মরিয়মনগর পুলিশ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৫০ বোতল ফেনসিডিলসহ জেক্কান রিচিল, নির্মল কোচ ও লিটন কোচকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে লিটন তিনটি জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামি। অন্যদুজনের নামেও একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনের মামলা দায়ের করওে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির/কেএন

আরো পড়ুন

banner image
banner image