• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৩ এএম
রাণীশংকৈলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা
গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ বালক এর চুড়ান্ত খেলা গত বুধবার (২১ জুন) বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

চুড়ান্ত খেলায় উপজেলার নন্দুয়ার ইউনিয়ন বনাম কাশিপুর ইউনিয়ন ফুটবল একাদশ দল অংগ্রহণ করেন।

নির্ধারিত সময়ে খেলার ফলাফলে দুটি দল ড্র করে। পরে টাইব্রেকারে কাশিপুর ইউনিয়নকে হারিয়ে নন্দুয়ার একাদশ ফুটবল দল বিজয়ী হয়।
এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে  আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক সাংসদ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইয়াসিন আলী।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল বারী ও আতিকুর রহমান বকুল। শেষে বিজয়ী ও রানার আপ দলকে পুরস্কার হিসাবে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

চুড়ান্ত খেলার পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন ক্রীড়া সংগঠক জয়নুল হক ও মানিক হোসেন। ধারাভাস্যে ছিলেন অধ্যাপক প্রশান্ত বসাক ও আ.লীগ নেতা তারেক আজীজ।
প্রসঙ্গত: গত ১৫ জুন এ খেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। পৌরসভা ও ৮ টি ইউনিয়নসহ মোট ৯ টি দল এ খেলায় অংশগ্রহণ করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image