• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে জামালপুরের সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৯ এএম
খাগড়াছড়িতে জামালপুরের
সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন

রিপন সরকার, খাগড়াছড়ি: জামাপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের হত্যাকান্ডের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

১৬ জুন সকাল ১০ টার দিকে খাগড়াছড়ি কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে খাগড়াছড়ির সর্বস্থোরের সাংবাদিকদের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পরে সাংবাদিকদের মৌন পদযাত্রার মাধ্যমে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে খাগড়াছড়ি প্রেসক্লাব’র সামনে এসে কর্মসূচি শেষ করে।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি প্রদীপ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি প্রেসক্লাব’র সভাপতি জীতেন বড়ুয়া, সহ-সভাপতি মো. জহুরুল আলম, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সা. সম্পাদক সৈকত দেওয়ান, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র সা. সম্পাদক এইচ. এম. প্রফুল্ল এবং টিআইবি-খাগড়াছড়ির ম্যানেজার মো. আব্দুর রহমান প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সারাদেশে সাংবাদিকদের হত্যা, মামলা দিয়ে হয়রানি বন্ধে সরকার ও আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব ও জীবনের সুরক্ষায় আলাদা আইন প্রণয়নের দাবি জানান। এবং সাংবাদিকরা নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image