• ঢাকা
  • বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে পানির নিচে জাল আনতে গিয়ে জেলে নিখোজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪২ পিএম
মিঠামইনে পানির নিচে
জাল আনতে গিয়ে জেলে নিখোজ

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের মিঠামইনে মাছ ধরতে গিয়ে বর্ষার পানিতে তলিয়ে সৈয়দ মিয়া নামে এক বৃদ্ধ জেলে নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢাকী ইউনিয়নের মাহমুদপুর বাজারের পাশের একটি খালে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ বৃদ্ধ জেলে সৈয়দ মিয়া একই ইউনিয়নের আতপাশা (নয়াবাড়ি) গ্রামে মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে। 

জানা যায়, বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বিকালে সৈয়দ মিয়া খালে স্রোতের পানিতে জাল (তেওড়া জাল) দিয়ে মাছ ধরতে যান। মাছ ধরার একপর্যায়ে খালের তলায় জাল আটকে যায়। তিনি তখন জাল ছাড়ানোর জন্য পানিতে ডুব দিয়ে চেষ্টা করেন। জাল ছাড়াতে না পেরে একাধিকবার ডুব দেন। ডুবানোর একপর্যায়ে আর পানির নিচ থেকে উঠে আসতে পারেনি। 

এদিকে, খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবরি দল বিকেল সোয়া ৪টার দিকে উদ্ধার কাজ শুরু করেন। তার আগে স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। সন্ধ্যা ৭টার দিকে উদ্ধার কাজ বন্ধ করার সময় নিখোঁজের কোনো সন্ধান পাওয়া যায়নি। ঢাকী ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান ভূইয়া বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেছেন। পরে বিকেলে ফায়ার সার্ভিসের ডুবরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। এ বিষয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্মকর্তা আবুজর গিফারি বলেন, খবর পেয়ে আমাদের পাঁচজন ডুবরি বিকেলে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। 

নিখোঁজের সন্ধান মিলেনি। রাতে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। সকালে আজ শুক্রবার আবারো উদ্ধার কাজ শুরু হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image