• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবিতে চট্টগ্রাম ছাত্রকল্যানের সভাপতি শাহেদ, সম্পাদক আনিস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৬ এএম
ইবিতে চট্টগ্রাম ছাত্রকল্যানের
সভাপতি শাহেদ, সম্পাদক আনিস

আহমাদ গালিব, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন শাহেদুল ইসলাম (আইন বিভাগ ২০১৬-১৭ শিক্ষাবর্ষ) এবং সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন আনিসুর রহমান সায়মন (ডেভোলপমেন্ট স্টাডিজ বিভাগ ২০১৭-১৮ শিক্ষাবর্ষ)। 

শনিবার (১১ মার্চ) বেলা ২টায় এই নতুন কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আনিসুর রহমান চৌধুরী (আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগ), সালমান ওয়াহিদ (আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগ), ছগীর উদ্দীন (রাষ্ট্র বিজ্ঞান বিভাগ), আমিনুল ইসলাম (ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ), রিয়াজুল ইসলাম (মার্কেটিং বিভাগ), রেদওয়ান রাব্বি (ডেভোলপমেন্ট স্টাডিজ বিভাগ) ও ফারদিন আহমেদ (ব্যবস্থাপনা বিভাগ)। 

তাছাড়া যুগ্ম-সম্পাদক পদে আছেন এইচ এম আরাফাত (গণিত বিভাগ), তাজুল ইসলাম (মার্কেটিং বিভাগ), ক্রিস্টোফার গঞ্জালেস (ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগ), শরিফুল ইসলাম(মার্কেটিং বিভাগ) ও আরাফাতুল ইসলাম(বায়োমেডিকেল বিভাগ) এবং সাংগঠনিক সম্পাদক পদে আছেন ফয়সাল সরোওয়ার (হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ), আব্দুল মালেক ফাহাদ (ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের)। এদিকে কমিটির অর্থ সম্পাদক হিসেবে আজম নুর (ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ) এবং দপ্তর সম্পাদক হিসেবে নুরুল্লাহ লোকমানী (দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ) দায়িত্ব পালন করবেন।

অন্যদিকে প্রচার সম্পাদক জিসাদুল ইসলাম (ম্যানেজমেন্ট বিভাগ), ছাত্র-বিষয়ক সম্পাদক হামজা নুর (ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ), ছাত্রী বিষয়ক সম্পাদক উম্মে ফজন আঁখি (আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগ), সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম জেমস (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ), আইন সম্পাদক আশহাদুল ইসলাম (আইন বিভাগ) ও ক্রীড়া সম্পাদক দ্বীপন আইচ সহ ১০ জন কার্যনির্বাহী সদস্য দায়িত্ব পালন করবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image