• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জে এইচএসসি ও সমমান পরীক্ষার  প্রস্তুতি মূলকসভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৮ পিএম
সিরাজগঞ্জে
এইচএসসি ও সমমান পরীক্ষার  প্রস্তুতি মূলকসভা অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার এইচএসসি ও সমমান পরীক্ষা ২০২৩ এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৭ আগস্ট) বেলা সাড়ে ১১ ঘটিকায়  সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এ কে শামসুউদ্দিন সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুযোগ্য জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ রায়হান কবির। তিনি পরীক্ষা পরিচালনা সংক্রান্ত সকল নিয়ম কানুন উপস্থাপন । উক্ত পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে গ্রহণের লক্ষ্যে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান পরীক্ষা পরিচালনা সংক্রান্ত সকল বিষয় উল্লেখ পূর্বক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ রিদওয়ান আহমেদ রাফি, ট্রেজারি অফিসার, পরাগ সাহা, সরকারি কমিশনার শিক্ষা ও কল্যাণ শাখা, সিভিল সার্জন এর প্রতিনিধি , বিদ্যুৎ অফিসের প্রতিনিধি , জেলা শিক্ষা অফিসারের প্রতিনিধি মাকসুদা পারভিন, সহকারী পরিদর্শক , সিরাজগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এলিজা সুলতানা ও ৫৮টি কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে আগামী ১৭ই আগস্ট হতে অনুষ্ঠিতব্য এইচএসসি ও সমমান পরীক্ষায় সিরাজগঞ্জ জেলায় এ বছর ৫৮ টি কেন্দ্রে ৩৩৬৪৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে। 

উক্ত অনুষ্ঠানের সভাপতি মীর মোহাম্মদ মাহবুবুর রহমান  সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image