• ঢাকা
  • মঙ্গলবার, ৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহর বিএমআইয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫১ পিএম
চাটমোহর বিএমআইয়ের
বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠান

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠান বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে  প্রতিষ্ঠানের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

সকালে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মোঃ আব্দুল হামিদ।

প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছা. মমতাজ মহলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আব্দুর রহিম কালু। 

বিশেষ অতিথির বক্তব্যে দেন,ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক,পাবনা জেলা পরিষদের সদস্য সাইদুল ইসলাম পলাশ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী,চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সরকার শরীফ মাহমুদ সঞ্জু,অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের সভাপতি অধ্যক্ষ এম এম,এ মতিন,বিলচলন ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আকতার হোসেন প্রমূখ। 

এসময় জনপ্রতিনিধি,সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষাক-কর্মচারী ও সুধীজন উপস্থিত ছিলেন। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা শেষে বিকেলে বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image