• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে টাস্কফোর্স কমিটির সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৩ এএম
মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে
টাস্কফোর্স কমিটির সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি : প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান বাস্তবায়নে লক্ষ্মীপুরে জেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর লক্ষ্মীপুরের আয়োজনে সভাপতিত্ব করেন, টাস্কফোর্স কমিটির সভাপতি ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান। জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সারোয়ার জামান, রামগতি সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন, কমলনগর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল কুদ্দুস, রায়পুর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. এমদাদুল হক।

টাস্কফোর্স কমিটির সদস্য সচিব জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিয়াংকা দত্ত, মজু চৌধুরীহাট নৌ পুলিশের ইনচার্জ আবু তাহের, কমলনগর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুস,জাতীয় মৎস্যজীবী সমিতি জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী ও জেলা ক্ষুদ্র মৎস্যজীবী সমিতি সভাপতি নাছির উদ্দিন।

প্রসঙ্গত, উৎপাদন বাড়াতে ইলিশ প্রজনন মৌসুমে আগামী ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত ২২ দিন সারাদেশে ইলিশ আহরণ, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এসময় খাদ্য সহায়তা হিসেবে উপক‚লের নিবন্ধিত জেলেরা ২৫ কেজি করে চাল খাদ্য সহায়তা হিসেবে পাবে।

এসময় মৎস্য কর্মকর্তা, কোষ্টগার্ড, নৌ পুলিশ, মৎস্যজীবীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image