• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে ৫ হাজার নাগরিকের হাতে বয়স্কভাতার কার্ড তুলে দিলেন মেয়র টিটু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩৫ পিএম
৫ হাজার নাগরিকের হাতে বয়স্কভাতার কার্ড
কার্ড বিতরণ করছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু

ময়মনসিংহ ব্যুরো : দেশের সামাজিক নিরাপত্তাকে আরো সুসংহত করার লক্ষ্যে মুজিববর্ষে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৫ হাজার বয়স্ক নারী-পুরুষ পেলেন বিশেষ বরাদ্দপ্রাপ্ত ৫ হাজার বয়স্কভাতার কার্ড।

রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে অ্যাডভোকেট তারেক স্মুতি মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২০২১-২২ অর্থবছরে বিশেষ বরাদ্দপ্রাপ্ত ৫ হাজার বয়স্কভাতাভোগীদের মাঝে কার্ড বিতরণ করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এসময় কার্ডপ্রাপ্তরা তাদের প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মেয়র টিট’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুসহ তাদের সার্বিক মঙ্গল কামনা করেন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র টিটু বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের দুস্থ ও কম উপার্জনক্ষম বয়স্ক নাগরিকের সামাজিক নিরাপত্তা বিধান ও পরিবার ও সমাজে মর্যাদা বৃদ্ধিতে এ বয়স্কভাতার কার্ড মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য উপহার। গত অর্থবছরের পূর্ব পর্যন্ত এ যাবৎকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনে বয়স্কভাতার কার্ডধারী মোট নাগরিক ছিলেন ৭ হাজার ৭৩০ জন। কিন্তু গত অর্থবছরেরই প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্দের মাধ্যমে ময়মনসিংহ সিটিবাসীর দাবী পূরণ করে ৫ হাজার বয়স্কভাতার কার্ড দিয়েছেন।

তিনি আরও বলেন, আমরা প্রধানমন্ত্রীর উদারতায় কৃতজ্ঞ। এতে সিটি কর্পোরেশন এর প্রায় ৯৫ ভাগ ভাতা পাওয়ার যোগ্য বয়স্ক নাগরিককে ভাতার আওতায় আনা সম্ভব হয়েছে।

উপস্থিত নাগরিকদের উদ্দেশ্যে তিনি বলেন, রাস্তা, ড্রেন, সড়কবাতি, স্বাস্থ্য কেন্দ্র চালু, নাগরিক সেবার মান বৃদ্ধি সকলক্ষেত্রে আমরা কাজ করছি। আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

মসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহ সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক তাহমিনা আক্তার, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, মসিকের সমাজকল্যাণ ও কমিউনিটি সেন্টার বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি  ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা শিউলী হরি এবং অনুষ্ঠানে উপস্থাপনা করেন সমাজকল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image