• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীর শহীদ মিনারে চলন্ত গাড়িতে কৃষ্ণচূড়া গাছ ভেঙে পড়ে, আহত ৫


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৭ এএম
শহীদ মিনারে চলন্ত গাড়িতে কৃষ্ণচূড়া গাছ ভেঙে পড়ে
গণপূর্ত মন্ত্রণালয়ের ক্ষতিগ্রস্ত জিপ গাড়ি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারের ঝড়ো হওয়ার কারণে একটি কৃষ্ণচূড়া গাছ গণপূর্ত মন্ত্রণালয়ের একটি জিপ গাড়ি, একটি প্রাইভেট কার ও যাত্রীবাহী রিকশার ওপরে ভেঙ্গে পড়ে । এ ঘটনায় রিকশাচালক, পথচারী ও ড্রাইভারসহ আহত হয়েছেন ৫ জন। পরে পলাশী ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় শাহবাগ থানা পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। 

মঙ্গলবার (০১ আগস্ট) বিকেল সোয়া চারটায় এ দুর্ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন - মোঃ মনির হোসেন (৩০) পথচারী; মোঃবাদশা মিয়া (৪৫) রিক্সাচালক; উত্তম কুমার (৩০) প্রাইভেট কারের চালক; জিএম তবির সিদ্দিকী (৩০) নৌ পরিবহন মন্ত্রণালয়ের ক্যাশিয়ার ও খন্দকার আশিক মোস্তফা (৩০) স্বাস্থ্য ও শিক্ষা পরিবার কল্যাণ বিভাগের প্রশাসনিক কর্মকর্তা। 

এ ঘটনার বিষয়ে শাহবাগ থানার এ এস আই আব্দুল মতিন ঢাকা নিউজ ২৪কে বলেন, কেন্দ্রীয় শহীদ মিনারে গাছের নিচে পড়া গণপূর্ত মন্ত্রণালয়ের গাড়িটি বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়াও আরো একটি প্রাইভেট কার মোটামুটি ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশাপাশি রিক্সা চালক মাথায় আঘাত পেয়েছেন। তবে আহতরা প্রত্যেকেই আশঙ্কা মুক্ত। ঢাকা মেডিকেল কলেজের জরুরী বিভাগে চিকিৎসাধীন আছে। 

তিনি আরো বলেন, ঘটনার সাথে সাথে পলাশী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ওই কৃষ্ণচূড়া গাছটি কেটে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে। এই উদ্ধার অভিযান চলাকালীন প্রায় দেড় ঘন্টা রাস্তায় গাড়ি চলাচল বন্ধ ছিল।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image