• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আ.লীগ-বিএনপি রাজপথ দখলে মরিয়া , ব্যস্ত দোষারোপে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
রাজপথ দখলে মরিয়া
আ.লীগ-বিএনপি

নিউজ ডেস্ক : বিএনপির কর্মসূচিতে হামলা হলেও সরকার জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো দলটির নেতাকর্মীদের হেনস্তা করছে। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে রাজধানীর গুলশানে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আওয়ামী লীগ নেতারা বলছেন, আন্দোলনের নামে বিএনপি-জামায়াত যেখানেই নৈরাজ্য সৃষ্টি করবে, সেখানেই প্রতিহত করা হবে।

রাজনৈতিক কর্মসূচি আর পাল্টাপাল্টি অভিযোগ ছড়াচ্ছে উত্তাপ। বিএনপির চলমান রাজনৈতিক কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের ওপর হামলা ও পুলিশি নির্যাতনের প্রতিবাদে বুধবার সকালে গুলশানে বিএনপির চেয়ারপাসন কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলটি।

এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ব্যক্তিগত তথ্য সংগ্রহের নামে বিএনপি নেতাকর্মীদের পুলিশ হয়রানি করছে।

এদিন সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে কয়েক দিন আগে গণমাধ্যমে দেয়া বিএনপির মহাসচিবের দেশবিরোধী বক্তব্যের প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিবের বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ থাকতে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image