• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে মডেল মসজিদ উদ্বোধন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫২ এএম
বাকেরগঞ্জে
মডেল মসজিদ উদ্বোধন 

বাকেরগঞ্জ (বরিশাল)  প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ৬ষ্ঠ পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেছেন। সোমবার (৩০ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু  চিন-মৈত্রী কেন্দ্র  মিলনায়তনে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজধানীর পূর্বাঅঞ্চলে বানিজ্য মেলা মাঠে লাখো ইমামের সম্মেলন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে মডেল মসজিদগুলো উদ্বোধন করেন।

সে সাথে বরিশাল জেলার বাকেরগঞ্জে একটি মসজিদ উদ্বোধন করা হয়  উপজেলা মডেল মসজিদ মিলনায়তন থেকে সরাসরি যুক্ত থেকে উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া।

এসময়  বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার অক্লান্ত পরিশ্রমের ফলেই প্রত্যেক ধর্মের মানুষ আজ নিরাপদ জীবন যাপন করছে । বঙ্গবন্ধু যেমন ধর্মের জন্য ব্যাকুল ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় নিজের ধর্মকে প্রাধান্য দিয়ে আসছেন।

তাই সারা বিশ্বকে তাক লাগিয়ে বাংলাদেশে প্রত্যেক উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল, সহকারী ভূমি সানজিদা রিকতা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রশাদ অধিকারী, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাফিজুল ইসলাম নান্না, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান হাওলাদার, ছাত্র লীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ওলামায়ে মাশায়েখ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image