• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কঠোর নিরাপত্তায় ঢাকা-১৭ আসনের উপনির্বাচন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৪ এএম
কঠোর নিরাপত্তায়
ঢাকা-১৭ আসনের উপনির্বাচন 

ডেস্ক রিপোর্টার : ঢাকা-১৭ আসনের উপনির্বাচন চলছে কঠোর নিরাপত্তায়। মোড়ে মোড়ে বসানো হয়েছে তল্লাশি চৌকি। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হলেই গুণতে হচ্ছে জরিমানা। অনেককে ভুল করে বাইরে বের হয়েও প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। অনেককে বিড়ম্বনায়ও পড়তে দেখা গেছে। 

রাজধানীর বাড্ডা এলাকার বাসিন্দা শহিদুল ইসলাম। তার অফিস মহাখালীতে। ভুল করে আজ অফিসে চলে আসার পর জানতে পারেন অফিস বন্ধ। তিনি বলেন, ভুল করে বাসা থেকে বের হওয়ার জন্য আমার জরিমানা গুনতে হচ্ছে। সাত সকালে এই জরিমানার টাকা আমি কীভাবে দেব? 

রাসেল আহমেদের বাসা গুলশান-২ এলাকায়। এয়ারপোর্টে গিয়েছিলেন একজনকে আনতে। তিনি বলেন, সিগন্যালটা পার হলেই আমার বাসা। যেতে দিল না এখন নাকি জরিমানা করবে আমাকে।

গুলশান ট্রাফিক পুলিশের দায়িত্বে থাকা সার্জেন্ট মো. সাদ্দাম হোসেন বলেন, জরুরি প্রয়োজন ছাড়া যারা বাইরে বের হচ্ছেন তাদেরকে জরিমানা করা হচ্ছে। এই পর্যন্ত আটজনকে আমি নিজের হাতে জরিমানা দিয়েছি। এদের মধ্যে বেশিরভাগই কোনো কারণ ছাড়াই মোটরসাইকেল এবং প্রাইভেট কার নিয়ে বের হয়েছেন। যথার্থ কারণ দেখানোর পর অনেকে তাদের গন্তব্যে যাবার সুযোগ দেওয়া হয়েছে। আর যারা কোনো কারণ দেখাতে পারছেন না তাদের জরিমানা করা হচ্ছে।

তিনি বলেন, ভোটারদের কাজ দেখে কেন্দ্রে যেতে দেওয়া হচ্ছে। এখন পর্যন্ত আটজনকে তের হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image