• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জলঢাকায় শেখ কামাল আ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৯ পিএম
জলঢাকায়
শেখ কামাল আ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন

মশিয়ার রহমান, জলঢাকা, নীলফামারী: নীলফামারীর জলঢাকা উপজেলায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা একযোগে ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে পৌরসভা পর্যায়ের প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি শহীদ হোসেন রুবেল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রকাশ চন্দ্র রায়, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, উপজেলা স্কাউটস সম্পাদক মর্তুজা ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি রুহাত ফারুক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু প্রমুখ।

এসময় পৌরসভার প্রতিযোগিতা সমন্বয়কারী জিকুরুল ইসলাম জিকু জানান, প্রতিযোগিতায় শ্রেণীভিত্তিক ৪টি গ্রুপে ৩২টি ইভেন্ট পৌরসভার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।‘ক’ ও ‘খ’ গ্রুপ (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:,২০০মি:, হাইজাম্প ও লংজাম্প।‘গ’ ও ‘ঘ’ গ্রুপ (৯ম থেকে ১০ শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:, ২০০মি:, ৪০০মি:, ৮০০মি:, ১৫০০মি:, হাইজাম্প, লংজাম্প, ট্রিপুল জাম্প, জ্যাভলিন,শটপুট, ডিসকাস থ্রো ও ৪*১০০মি: রিলে।

ইউনিয়ন পর্যায়ে বিজয়ীদের নিয়ে ২৫ জানুয়ারি উপজেলা পর্যায়ের খেলা স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় জলঢাকা পৌরসভা এই প্রতিযোগিতার আয়োজন করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image