• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধা জেলা মহিলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক শ্যামলী বহিস্কার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
গাইবান্ধা জেলা মহিলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক শ্যামলী বহিস্কার
জেলা মহিলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শ্যামলী আক্তার

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধা জেলা মহিলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলোচিত শ্যামলী আক্তারকে দল থেকে আজীবন বহিস্কার করা হয়েছে। নিজ স্বার্থ চরিতার্থের জন্য বেপরোয়াভাবে দলের গঠনতন্ত্র বহির্ভূত কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে তাকে বহিস্কার করা হয়।

শুক্রবার (২৩ জুন) জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি লুদমিলা পারভীন ছন্দা ও সাধারণ সম্পাদক মাহামুদা পারুলের যৌথ স্বাক্ষরিত এক পত্রে শ্যামলী আক্তারকে বহিস্কার করেন।

গাইবান্ধা জেলা মহিলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শ্যামলী আক্তার দলকে ব্যবহার করে নিজ স্বার্থ চরিতার্থের জন্য বেপরোয়াভাবে দলের গঠনতন্ত্র বহির্ভূত কার্যকলাপে লিপ্ত ছিল। তার এমন কান্ডে মহিলা আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখাসহ সংগঠনের সকল পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হলো।

এ বিষয়ে অভিযুক্ত শ্যামলী আক্তারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহামুদা পারুল। তিনি বলেন, শ্যামলী আক্তারের নানা অপকর্মের কারণে দলের ভাবমূর্তি নষ্ট করেছে। একই কারণে ২০১৮ সালেও তাকে বহিস্কার করা হয়। পরবর্তী কোনভাবে আবারও দলে প্রবেশ করে গঠনতন্ত্র পরিপন্থি কাজে লিপ্ত থাকায় আবারও বৃহস্পতিবার শ্যামলীকে আজীবন বহিস্কার করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image